luckygetpin-up1 win onlineaviatormosbet

TC PC PF ও GPA নম্বর এন্ট্রিকরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি


কারিগরি নিউজ ২৪ প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ৩:৪০ অপরাহ্ণ /
TC PC PF ও GPA নম্বর এন্ট্রিকরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি

ডিপ্লোমা ইন শিক্ষাক্রম পরীক্ষার মিসিং TC PC PF ও GPA নম্বর এন্ট্রিকরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি ।

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীনে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং এবং ডিপ্লোমা ইন ট্যুরিজম এন্ড হসপিটালিটি শিক্ষাক্রমের ডিসেম্বর, ২০২৩ মাসে অনুষ্ঠিত পরীক্ষায় প্রতিষ্ঠান কর্তৃক TC, PC, PF ও GPA নম্বর নির্ধারিত সময়ে এবং বর্ধিত সময়েও কিছু কিছু প্রতিষ্ঠানের বেশকিছু পরীক্ষার্থীর এসকল নম্বর এন্ট্রি করেনি। উক্ত মিসিং নম্বর আগামী ১৪-০২-২০২৪ খ্রি. হতে ২০-০২-২০২৪ খ্রি. তারিখের মধ্যে বোর্ডের Website এর মাধ্যমে TC, PC, PF এবং GPA মিসিং নম্বর হিসেবে এন্ট্রি করার জন্য পুনরায় সুযোগ দেয়া হলো।
বোর্ডের Website এ নম্বর এন্ট্রি করার প্রক্রিয়া:
www.bteb.gov.bd > অনলাইন তথ্য প্রেরণ/গ্রহণ ব্লকের TC, PC, PF, IA মার্ক ও GPA এন্ট্রিকরণ লিংকে প্রবেশ করে এরপর Diploma In Engg. & Tourism Missing TC,PC/PF Mark Submission Link এ এবং GPA Diploma in Engg. & Tourism GPA Submission Link এ প্রতিষ্ঠান/কেন্দ্র হিসেবে লগইন করে Missing নম্বর এন্ট্রি করতে হবে। উপরোক্ত link এ বিষয়ভিত্তিক Missing তালিকা দেওয়া থাকবে।
নিম্নের সংযুক্ত তালিকা অনুযায়ী উক্ত সময়ের মধ্যে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান TC, PC, PF ও GPA নম্বর অনলাইনে নম্বর এন্ট্রি করতে ব্যর্থ হলে ঐ পরীক্ষার্থীর ফলাফল জটিলতার জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠান/কেন্দ্রই দায়ী থাকতে হবে।

বিস্তারিত জানতে ক্লিক করুন এইখানে

ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং বিভাগের আরো খবর

আরও খবর
x