luckygetpin-up1 win onlineaviatormosbet

জাতীয় দক্ষতামান বেসিক শিক্ষাক্রমের (৬ মাস ও ৩ মাস) রেজিস্ট্রেশন কার্যক্রমের সময় বৃদ্ধি


কারিগরি নিউজ ২৪ প্রকাশের সময় : জানুয়ারি ১০, ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ণ /
জাতীয় দক্ষতামান বেসিক শিক্ষাক্রমের (৬ মাস ও ৩ মাস) রেজিস্ট্রেশন কার্যক্রমের সময় বৃদ্ধি

জাতীয় দক্ষতামান বেসিক শিক্ষাক্রমের (৬ মাস ও ৩ মাস) রেজিস্ট্রেশন কার্যক্রমের সময় বৃদ্ধি :

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড এর আওতাধীন (৩০) জাতীয় দক্ষতামান বেসিক শিক্ষাক্রমের ৬ মাস ও ৩ মাস মেয়াদি, (৩৮) সার্টিফিকেট-ইন-মেডিকেল আল্ট্রাসাউন্ড (সিএমইউ) এবং (৮১) সার্টিফিকেট কোর্স (১ বছর মেয়াদি) (অ্যানিমেল হেলথ ও পোল্ট্রি ফার্মিং) শিক্ষাক্রম পরিচালনাকারী প্রতিষ্ঠান প্রধানদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে,

(১) যে সকল প্রতিষ্ঠান ভর্তিকৃত শিক্ষার্থীদের তথ্য অনলাইনে এন্ট্রি করেছে কিন্তু অনলাইনে রেজিস্ট্রেশন ফি পরিশোধ করেনি সে সকল প্রতিষ্ঠান আগামী ০৮-০১-২০২৪ খ্রি. হতে ১০-০১-২০২৪ খ্রি. পর্যন্ত প্রতিষ্ঠান জরিমানা ২৫০০,০০ (দুই হাজার পাঁচশত) টাকা প্রদান সাপেক্ষে রেজিস্ট্রেশন ফি প্রদান ও সংশ্লিষ্ট শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন করতে পারবেন এবং ১১-০১-২০২৪ খ্রি. হতে ১৩-০১-২০২৪ খ্রি. তারিখ পর্যন্ত ২০২৩-২৪ অর্থ বছরের অ্যাফিলিয়েশন ফি প্রদান সাপেক্ষে রেজিস্ট্রেশন কার্ড ডাউনলোড করতে পারবে।

(২) যে সকল প্রতিষ্ঠান শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি করেছে এবং রেজিস্ট্রেশন ফি প্রদান করেছেন কিন্তু রেজিস্ট্রেশন (রেজিস্ট্রেশন মেনু থেকে YES বাটনে ক্লিক) করেনি এবং রেজিস্ট্রেশন কার্ড ডাউনলোড করেনি সে সকল প্রতিষ্ঠান আগামী ০৮-০১-২০২৪ খ্রি. হতে ১০-০১-২০২৪ খ্রি. তারিখ পর্যন্ত প্রতিষ্ঠান জরিমানা ২৫০০.০০ (দুই হাজার পাঁচশত) টাকা প্রদান সাপেক্ষে রেজিস্ট্রেশন ফি প্রদান ও সংশ্লিষ্ট শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন করতে পারবেন এবং ১১-০১- ২০২৪ খ্রি. হতে ১৩-০১-২০২৪ খ্রি. তারিখ পর্যন্ত ২০২৩-২৪ অর্থ বছরের অ্যাফিলিয়েশন ফি প্রদান সাপেক্ষে রেজিস্ট্রেশন কার্ড ডাউনলোড করতে পারবে ।

বিস্তারিত জানতে ক্লিক করুন এইখানে 

x