luckygetpin-up1 win onlineaviatormosbet

৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর ষাণ্মাসিক মূল্যায়ন ট্রান্সক্রিপ্ট বিতরন -২০২৩ খ্রিষ্টাব্দ অভিভাবক সমাবেশ


কারিগরি নিউজ ২৪ প্রকাশের সময় : জুলাই ১৭, ২০২৩, ৫:০০ অপরাহ্ণ /
৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর ষাণ্মাসিক মূল্যায়ন ট্রান্সক্রিপ্ট বিতরন -২০২৩ খ্রিষ্টাব্দ অভিভাবক সমাবেশ

১৫/০৭/২৩ খ্রিস্টাব্দ রোজ শনিবার ৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর ষাণ্মাসিক মূল্যায়ন ট্রান্সক্রিপ্ট বিতরন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়ে গেলো -২০২৩ শিক্ষাবর্ষে উত্তরা শিক্ষা থানার শ্রেষ্ঠ বিদ্যালয়ের খেতাব প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান বি এইচ খান স্কুল অ্যান্ড কলেজে।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন ২০২৩ শিক্ষাবর্ষে উত্তরা শিক্ষা থানার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক খেতাব প্রাপ্ত এবং অত্র বিদ্যালয়ের সুযোগ্য অধ্যক্ষ ব্রাদার স্টিভেন্স লিউক।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, গীতা পাঠ ও বাইবেল পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান আরম্ভ হয়। এরপর জাতীয় সঙ্গীত পরিবেশনা করে বিদ্যালয়ের ৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর শিক্ষার্থীরা । বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মোয়াববাজ বিন আমিন স্বাগত বক্তব্য দিয়ে আলোচনা অনুষ্ঠান শুরু করেন । এরপর বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র সেকশন এর সম্মানিত কো অ্ডিনেটর জনাব মোহাম্মদ রাশেদুল হক। তিনি নতুন শিক্ষাক্রমের মূল্যায়ন প্রক্রিয়া তুলে ধরেন উপস্থিত অভিভাবকদের সামনে। পরিশেষে সম্মানিত অধ্যক্ষ মহোদয় তার বক্তব্যের মধ্য দিয়ে নতুন শিক্ষাক্রমের বিভিন্ন দিক নিয়ে শিক্ষার্থী এবং অভিভাবকদের দিক নির্দেশনা দান করেন এবং সম্মানিত অভিভাবকদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় শেষে সম্মানিত অধ্যক্ষ মহোদয় শিক্ষার্থীদের হাতে মূল্যায়ন ট্রান্সক্রিপ্ট তুলে দেন।

সম্মানিত অভিভাবকরা অত্যন্ত আনন্দের সাথে নতুন শিক্ষাক্রমকে সাধুবাদ জানান এবং বি এইচ খান স্কুল অ্যান্ড কলেজ এর উত্তরোত্তর সফলতা কামনা করেন।

জাতীয় শিক্ষাক্রম বিস্তরণ-২০২২

 

x