luckygetpin-up1 win onlineaviatormosbet

আন্তঃকলেজ সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ২০২৩


কারিগরি নিউজ ২৪ প্রকাশের সময় : জুন ১৯, ২০২৩, ৪:৫২ অপরাহ্ণ /
আন্তঃকলেজ সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ২০২৩

ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়া থানার অধীনে শ্রীপুরে অবস্থিত এন. ইসলাম ইনস্টিটিউট অব সাইন্স এন্ড টেকনোজলজি কর্তৃক আয়োজিত আন্তঃকলেজ সাধারণ জ্ঞান ও উপস্থিত বক্তিতা-২০২৩  প্রতিযোগিতা রোজ বুধবার ১৪ই জুন নিজ প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয়। অত্র ইনস্টিটিউটের ইনস্ট্রাক্টর প্রকৌশলী মোঃ হাবিবুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এন. এসলাম গ্রুপের চেয়ারম্যান জনাব মোঃ নুরুল ইসলাম এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ জাফর আলী খান।

সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় ৭০ জন অংশগ্রণকারীর মাঝে মেধা তালিকায় ১ম তিন জনকে মোঃ জাসিদুল ইসলাম (ইলেকট্রিক্যাল ৫ম পর্ব) মোঃ সোহাগ মিয়া (ইলেকট্রিক্যাল ১ম পর্ব) মোঃ সাগর আলী ( কম্পিউটার ১ম পর্ব) কে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনের পুরুষ্কার দেওয়া হয়। এছাড়া আরো ৬ জনকে প্রেরণা মূলক পুরুষ্কার প্রদান করা হয়।

প্রোগ্রামের ২য় সেশনে উপস্থিত বক্তিতায় ১০ জন অংশগ্রহণকারীদের মাঝে তাদের উপস্থাপনায় মূল্যায়ন করে তাদের মধ্যে থেকে সেরা ৩ জনকে মাহফুজুর রহমান রিহান ( অটোমোবাইল ১ম পর্ব) মোঃ বেলাল হোসেন (ইলেকট্রিক্যাল ৫ম পর্ব)  এবং জেরিন আক্তার ( কম্পিউটার ১ম পর্ব)  কে যথাক্রমে প্রথম,  দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনের পুরুষ্কার দেওয়া হয়। এছাড়াও উপস্থিত বক্তিতায় অংশগ্রহণকারী সবাইকে প্রেরণা মূলক পুরুষ্কার প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র ইনস্টিটিউটের রেজিষ্টার জনাব বিমল চন্দ্র শীল, অ্যাডমিন অফিসার জনাব আশরাফুল ইসলাম, একাডেমিক ইনচার্জ জনাব আব্দুল আজিজ, ইন্সট্রাক্টর জনাব মোঃ সাজ্জাদ হোসাইন, জুনিয়ার ইন্সট্রাক্টর জনাব মোঃ মুরসালিন ইসলাম, জুনিয়ার ইন্সট্রাক্টর জনাব ইফতেয়ার হোসাইন ও একাউন্ট্যান্ট জনাবা ফেরদৌস আক্তার।

উপস্থিত অতিথিবৃন্দ ও শিক্ষক গণ শিক্ষার্থীদেরকে পুরুষ্কার প্রদান করেন।

অনুষ্ঠানের মূল আলোচনায় জনাব নুরুল ইসলাম প্রতিষ্ঠানের সফলতা কামনা করেন। অনুষ্ঠান বাস্তবায়নে যারা নিরলস পরিশ্রম করেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

x