ন্যাশনাল ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির যৌথ আয়োজনে স্বাধীনতা উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিল


Farjana Islam প্রকাশের সময় : মার্চ ৩০, ২০২৩, ৯:৫৪ পূর্বাহ্ণ /
ন্যাশনাল ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল  একাডেমির যৌথ আয়োজনে  স্বাধীনতা উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিল

মঙ্গলবার ২৮ মার্চ বিজয় মিলনায়তনে  ন্যাশনাল ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির যৌথ আয়োজনে ৫৩ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্বাস্থ্য বিজ্ঞান অনুষদের ডিন, বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. মো: বেল্লাল হোসেন। ন্যাশনাল ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির অধ্যক্ষ প্রফেসর মো: ফয়েজ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির একাডেমিক ডিরেক্টর মো: সরোয়ার হোসেন মোল্লা। অনুষ্ঠান সঞ্চালনা করেন এনআইএসটি এর শিক্ষার্থী রিজভি করীম বিশাল ও নূরজাহান আকতার অন্তু।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. মো: বেল্লাল হোসেন বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শের সাথে কোন প্রকার আপোষ করা যাবে না এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানের বিচক্ষণ নেতৃত্বে ও মুক্তিকামী মানুষের দীর্ঘ আন্দোলন সংগ্রাম ও ত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতা নিয়ে কেউ যেন ছিনিমনি খেলতে না পারে সে ব্যাপারে তরুণ প্রজন্মকে সতর্ক থাকার আহ্বান জানান।