আগামী নির্বাচনের স্লোগান স্মার্ট বাংলাদেশ


কারিগরি নিউজ ২৪ প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২২, ৭:০২ অপরাহ্ণ /
আগামী নির্বাচনের স্লোগান স্মার্ট বাংলাদেশ

আগামী নির্বাচনের স্লোগান হবে স্মাট বাংলাদেশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘সজীব ওয়াজেদ জয়ের সহযোগিতায় শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ করেছেন। নেত্রী বলে দিয়েছেন আগামী নির্বাচনের স্লোগান হবে স্মার্ট বাংলাদেশ।’

শনিবার (৩ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে অনুষ্ঠিত ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নাম টেনে এনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নিজের ঘরে গণতন্ত্র নাই, গণতন্ত্র দেশে কীভাবে করবেন।

ওবায়দুল কাদের বলেন, কবে সম্মেলন করে জানে না। কোন শাখায় একটা সম্মেলনেও যাননি। ওয়ার্কিং কমিটির মিটিং কখনো করেনি। ৫০০-৬০০ লোকের জাম্বু-জেড মার্কা কমিটি; বসবে কোথায়? লা মেরিডিয়ানে নাকি একটি মিটিং হয়েছে। ফখরুল, নিজের ঘরে গণতন্ত্র নাই, গণতন্ত্র দেশে কীভাবে করবেন। এ প্রশ্নের জবাব পাই না। কবে সম্মেলন হয়েছে ফখরুল জানেন না।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলাম কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ ১৮টি হলের নেতা-কর্মীসহ বিভিন্ন অনুষদ এবং ইনস্টিটিউট নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বেলা দুপুর সাড়ে ৩ টায় শুরু হয় জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে বার্ষিক সম্মেলন উদ্বোধন করা হয়।